জকিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। বুধবার ভোর ৬টা ৩৫ মিনিট থেকে আনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে জকিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করা হয়।

জকিগঞ্জে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিনের শুরুতে সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণের মধ্যে দিয়ে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল ৬.২৮ মিনিটে ৩১বার তোপধ্বনি করা হয়। শহীদগণের আত্মার মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন মুফতি আবুল হাসান। পরে জকিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, মুক্তিযুদ্ধা সংসদ, জকিগঞ্জ পুলিশ সার্কেল, জকিগঞ্জ থানা পুলিশ, উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, জকিগঞ্জ প্রেসক্লাব, জকিগঞ্জ আই টিভি, বর্ণালী ক্লাবসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

সূর্যোদয়ের সাথে সাথে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রথমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার ও সহকারী কমিশনার (ভূমি) পল্লব হোম দাসের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলীর নেতৃত্বে উপজেলা পরিষদ, মুক্তিযুদ্ধা সংসদের কমান্ডার ও পৌরসভার মেয়র হাজী খলিল উদ্দিনের নেতৃত্বে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দর ও যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম আহমদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালামের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের নেতৃত্বে জকিগঞ্জ সার্কেল, ওসি মীর মো. আব্দুন নাসের ও ওসি (তদন্ত) সুশংকর পালের নেতৃত্বে জকিগঞ্জ থানা পুলিশ, জকিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদারের নেতৃত্বে জকিগঞ্জ প্রেসক্লাব, মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিনের নেতৃত্বে জকিগঞ্জ পৌরসভা, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদ ও যুগ্ম আহবায়ক কমরুজ্জামান কমরুর নেতৃত্বে উপজেলা যুবলীগ, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক বেলাল উদ্দিনের নেতৃত্বে উপজেলা কৃষকলীগ, জকিগঞ্জ আই টিভির সম্পাদক আল হাছিব তাপাদার, বার্তা সম্পাদক ওমর ফারুক, প্রোগাম এডিটর জাহাঙ্গীর সাহেদ ও ফটোগ্রাফার উজ্জল আহমদের নেতৃত্বে জকিগঞ্জ আই টিভি পরিবার, বর্ণালী ক্লাবের সভাপতি নাসিম আহমদ ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের নেতৃত্বে বর্ণালী ক্লাব শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপজেলার পদস্থ কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য প্রশাসক, জকিগঞ্জ থানার কর্মকর্তাবৃন্দ, রাজনীতিবীদ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। পরে উপজেলা পরিষদে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ ছাড়াও দিনের বেলায় উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর